LATEST UPDATE

রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০১৬

ইনজুরির কারণে ভেনিজুয়েলার বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের পরবর্তী ম্যাচ খেলতে পারবেন না লিওনেল মেসি




ইনজুরির কারণে ভেনিজুয়েলার বিপক্ষে বিশ্বকাপ বাছাইয়ের পরবর্তী ম্যাচ খেলতে পারবেন না লিওনেল মেসি। শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন আলবিসেলেস্তে বস এডগার্দো বাউজা।
অবসর থেকে ফেরার ম্যাচেও ইনজুরির জন্য তার মাঠে নামা নিয়ে তৈরি হয়েছিল শঙ্কা। তবে কুচকিতে সমস্যা থাকলেও, ব্যথা নিয়েই মাঠে নামেন তিনি।
তার অসাধারণ নৈপুণ্যে উরুগুয়ের বিপক্ষে ১-০ গোলের জয় পায় আর্জেন্টিনা। কিন্তু ম্যাচ শেষে ব্যথার পরিমাণ বেড়ে গেলে বিষয়টি টিম ম্যানেজমেন্টকে জানান মেসি।
একই সঙ্গে ৭ সেপ্টেম্বর ভেনিজুয়েলার বিপক্ষে ম্যাচে খেলার আগ্রহ প্রকাশ করেন ক্ষুদে জাদুকর। তবে কোন রকম ঝুঁকি না নিয়ে বিশ্বকাপ বাছাইয়ের এই ম্যাচে তাকে না খেলানোর সিদ্ধান্ত নেন কোচ এদগার্দো বাউজা।
এদিকে, অবসর নিয়ে কোন নাটক করেননি বলে জানালেন আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। সে সঙ্গে ফুটবল ক্যারিয়ারে কাউকে ঠকাননি বলেও দাবি করেছেন এই ফুটবল সুপারস্টার।
২০১৪ সালের বিশ্বকাপে জার্মানির কাছে হার দিয়ে শুরু। এরপর দু’দুটি কোপা আমেরিকার আসরে দুইবার চিলির কাছে হেরে স্বপ্ন ভেঙ্গেছে আর্জেন্টিনার।
সমর্থকদের প্রত্যাশার শিরোপা উপহার দিতে পারেননি মেসি। তাইতো কোপার ফাইনালে চিলির কাছে হেরে অভিমানে, হতাশায় অবসরের ঘোষণা দিয়েছিলেন।
গেল মাসে অবসর ভেঙ্গে নতুন কোচ বাউজার অনুরোধে আবারো ফিরেছেন লিও। কিন্তু এতে ঘটেছে নতুন বিপত্তি। মেসির ফেরার খবরে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক ম্যারাডোনাসহ অনেকে মেসির অবসরের ঘটনাকে নাটক বলে মন্তব্য করলে, বিষয়টিতে হতাশা প্রকাশ করেন মেসি।
তবে, নিজের ফেরার ম্যাচে গোল করে দেশকে জয় উপহার দিয়ে স্মরণীয় করে রেখেছেন এ তারকা। সে সঙ্গে জানিয়েছেন অবসর নিয়ে কোন নাটক করেননি তিনি।
নিজের ফুটবল ক্যারিয়ারে কখনোই কারো সঙ্গে প্রতারণা করেননি বলেও মন্তব্য করেছেন এই বার্সেলোনা তারকা।

Share this:

একটি মন্তব্য পোস্ট করুন

 
Copyright © 2014 VIGOROUS MEDIA. Designed by NaYeM | Distributed By Gooyaabi Templates