LATEST UPDATE

শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০১৬

এবারের ঈদের কেনাকাটায় যেসব ফ্যাশন হাউসে ছাড় দেওয়া হচ্ছে-

ঈদ সামনে রেখে বিভিন্ন ফ্যাশন হাউসে চলছে মূল্যছাড়। ছাড় দেওয়া হচ্ছে নানা ধরনের পোশাক ও ফ্যাশন অনুষঙ্গে। তবে ছাড় নিয়ে অনেকেরই অভিযোগ, ছাড়ের পণ্যে দাম বাড়িয়ে তারপর ছাড় দেওয়া হয়। কতটুকু সত্য সেটা?
ফ্যাশন ব্র্যান্ড ওটুর স্বত্বাধিকারী ও ডিজাইনার জাফর ইকবাল বলেন, ‘এমন ঘটনা কোনো ব্র্যান্ডের দোকানে হওয়ার কথা নয়। কারণ, যেসব দোকানে বারকোড দিয়ে পণ্যের মূল্য নির্ধারণ করা হয়, সেখানে আবার দাম বাড়িয়ে নতুন দাম সেট করা বেশ কষ্টকর। এ ছাড়া ব্র্যান্ডের সুনাম অক্ষুণ্ন রাখতে মূল্যছাড়ে দাম বাড়িয়ে দেওয়া তো বোকামি।


ইনফিনিটি

২০ থেকে ৬০ শতাংশ ছাড়ে ইনফিনিটির আউটলেট থেকে কিনতে পারেন ছেলে, মেয়ে ও শিশুদের পোশাক। তবে বসুন্ধরা সিটির ইনফিনিটির আউটলেট এখন বন্ধ আছে। ইনফিনিটির পরিচালক মুনিরুল ইসলাম খান বলেন, ‘সম্প্রতি বসুন্ধরা সিটিতে আগুন লাগার কারণে আউটলেটটি সাময়িকভাবে বন্ধ আছে। তাই সেখানে গেলে ক্রেতারা কোনো পোশাক পাবেন না।’ রিচম্যান
ছেলেদের পোশাকের জনপ্রিয় ব্যান্ড রিচম্যানের বিভিন্ন শাখায় নির্দিষ্ট পোশাকে ২০ থেকে ৬০ শতাংশ মূল্যছাড়ে কেনাকাটা করা যাবে। আছে ছেলেদের ফরমাল শার্ট, ক্যাজুয়াল শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, ফরমাল ও গ্যাবার্ডিন প্যান্ট ইত্যাদি।
আড়ং
ঈদ উপলক্ষে ফ্যাশন ব্র্যান্ড আড়ং ক্রেতাদের জন্য বেশ কয়েক ধরনের সুবিধা দিচ্ছে। কেনাকাটার পর বিকাশে মূল্য পরিশোধ করলে ১০ শতাংশ টাকা ফেরত পাওয়া যাবে। ইস্টার্ন ব্যাংকের ডাইনারস ক্রেডিট কার্ডে কেনাকাটা করলে ১০ শতাংশ ছাড় আর লংকা বাংলার গ্রাহকেরা পাবেন ১২ শতাংশ ছাড়।
ওটু
তিনটি ধাপে পোশাকের ওপর ছাড় দিচ্ছে ফ্যাশন হাউস ওটু। ৩০, ৫০ ও ৭০ শতাংশ ছাড়ে এখানে কেনা যাবে পণ্য। তবে শুধু ঈদুল আজহার জন্য তৈরি নতুন পোশাকে এই ছাড় পাওয়া যাবে না।
ক্যাটস আই
ঈদ উপলক্ষে ক্যাটস আই থেকে কমপক্ষে ২টি পোশাক কিনলেই মিলবে ছাড়। একটি পোশাক কেনার পর দ্বিতীয় পোশাকে ২০ শতাংশ মূল্যছাড় দেবে ক্যাটস আই।
বিশ্বরঙ
বিশ্বরঙের মেম্বারশিপ কার্ডধারীরা কেনাকাটায় ১০ শতাংশ মূল্যছাড় পান তাদের যেকোনো পণ্যে। তবে এই মেম্বারশিপ কার্ড পেতে হলে গ্রাহককে আগে একসঙ্গে ২০ হাজার টাকার কেনাকাটা করতে হতো। ঈদ ও পূজা উপলক্ষে সেই সুবিধা ক্রেতাদের হাতের নাগালে নিয়ে এসেছে বিশ্বরঙ। এখন মাত্র দুই হাজার টাকার কেনাকাটা করেই সেই মেম্বারশিপ কার্ড পাওয়া যাবে। এই সুবিধা মিলবে দুর্গাপূজা পর্যন্ত।
মেনজ ক্লাব
নির্দিষ্ট মূল্যে মেনজ ক্লাব থেকে কেনাকাটার পর বিকাশে সেই টাকা পরিশোধ করলে বিকাশ অ্যাকাউন্টে ১৫ শতাংশ ক্যাশ ব্যাক পাওয়া যাবে। এই সুবিধা পাওয়া যাবে মেনজ ক্লাবের সব শো রুমে।
একস্ট্যাসি
একটি নির্দিষ্ট পরিমাণ কেনাকাটায় গিফট ভাউচার দিচ্ছে একস্ট্যাসি। ৫ হাজার টাকার কেনাকাটা করলে সঙ্গে সঙ্গে ৫০০ টাকার একটি গিফট ভাউচার দেবে তারা। যে ভাউচার দিয়ে একস্ট্যাসিতেই পরের কেনাকাটায় ব্যবহার করতে পারবেন।
দেশাল
দেশালের নির্দিষ্ট পণ্যে ৪০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় চলছে। তবে এই সুবিধা দেশী দশ বাদে দেশালের একক শো রুমগুলোতে পাওয়া যাবে।
রঙ বাংলাদেশ
ইবিএলের যেকোনো কার্ডধারী রঙ বাংলাদেশ থেকে কেনাকাটায় পাচ্ছেন ১০ শতাংশ ছাড়। এই সুবিধা মিলবে দেশী দশ ছাড়া তাদের অন্য সব শো রুমে। এ ছাড়া বিকাশে পেমেন্ট করলে এখানে মিলবে ১০ শতাংশ ক্যাশব্যাক।
জেন্টল পার্ক
ঈদ পর্যন্ত ৭০ শতাংশ পর্যন্ত কেনাকাটার সুবিধা দিচ্ছে জেন্টল পার্ক।
সেইলর
ঈদে সেইলরের নতুন পোশাক ছাড়া বাকি সব পণ্যে ছাড় চলছে। এখানে পোশাক থেকে জুতা বা ব্যাগ যেকোনো পণ্যেই মিলবে ছাড়। ২০ থেকে ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাবেন সেইলরের আউটলেটে।
অঞ্জনস
অঞ্জনসের পণ্য অনলাইন শপ বাগডুম ডটকম থেকে কেনার ক্ষেত্রে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক কার্ডধারীরা পাবেন ১৫ শতাংশ ছাড়।
ইয়েলো
ঈদ উপলক্ষে পোশাক কেনাকাটায় ইয়েলোতেও মিলবে ক্যাশ ব্যাক। বিকাশ ও আইএফআইসি মোবাইল ব্যাংকিং থেকে টাকা পরিশোধ করলে ১০ শতাংশ ক্যাশ ব্যাক পাওয়া যাবে।
আর্টিস্টি
ফ্যাশন হাউস আর্টিস্টির সব পণ্যে পাওয়া যাবে মূল্যছাড়। সব পোশাকেই ৩০ শতাংশ ছাড় দিচ্ছে তারা।
স্মার্টেক্স
স্মার্টেক্স ছেলে ও মেয়েদের নির্দিষ্ট পণ্যে ছাড় দিচ্ছে ৫০ শতাংশ পর্যন্ত। এর মধ্যে থ্রি পিস, পাঞ্জাবি, টি-শার্ট ও টপস পাওয়া যাবে।
বাটা
জুতা ও ব্যাগে ছাড় চলছে বাটায়। এখানে বাংলালিংক গ্রাহকেরা পাচ্ছেন ১০ শতাংশ ছাড়। এ ছাড়া বিকাশে কেনাকাটায় ছাড় মিলবে।
অ্যাপেক্স
ঈদ উপলক্ষে অ্যাপেক্সের জুতায় চলছে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়। ছেলে, মেয়ে ও শিশুদের জুতা মিলবে এখানে।

Share this:

একটি মন্তব্য পোস্ট করুন

 
Copyright © 2014 VIGOROUS MEDIA. Designed by NaYeM | Distributed By Gooyaabi Templates