LATEST UPDATE

বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০১৬

ঢাকায় পা রেখেছে আফগানিস্তান ক্রিকেট দল




তিনটি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলতে বুধবার ঢাকায় পা রেখেছে আফগানিস্তান ক্রিকেট দল। বুধবার বিকাল ৪টা ২০ মিনিটে ভারত থেকে জেট এয়ারওয়েজের একটি বিমানে করে রাজধানীর হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে নামে দলটি।

১৭ জন ক্রিকেটার ও কোচিং স্টাফ সহ মোট ২৫ জনের আফগান দল ঢাকায় পা রাখে। ঢাকায় নেমে সরাসরি হোটেল রেডিসনে উঠবে আফগান ক্রিকেটাররা।  আগামীকাল সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত মিরপুরের একাডেমি মাঠে অনুশীলন করবে আফগানরা।

বাংলাদেশে সফরে আসার আগে আফগানিস্তান ক্রিকেট দল বিশেষ প্রস্তুতি নিতে ভারতে ক্যাম্প করছে। এবারই প্রথমবারের মত দ্বিপাক্ষিক সিরিজ খেলতে বাংলাদেশ সফরে এসেছে আফগানরা। দলের অধিনায়কের দায়িত্বে আছেন মোহাম্মদ আসগর স্টানিকজাই।

আগামী ২৫, ২৮ সেপ্টেম্বর এবং ০১ অক্টোবর মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। সবগুলো ম্যাচই দিবারাত্রির। এর আগে, একটি প্রস্তুতি ম্যাচ পাবে আফগানরা। আগামী শুক্রবা বিসিবি একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচটি হবে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে।

আফগানদের বিপক্ষে এই সিরিজ দিয়ে প্রায় ছয় মাস পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে মাশরাফি-মুশফিকরা। আফগানদের সঙ্গে সিরিজ চলাকালীন সময়েই বাংলাদেশে পা রাখবে ইংল্যান্ড ক্রিকেট দল। আগামী ৩০ সেপ্টেম্বর পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ঢাকায় আসবে ইংলিশরা।

আফগানিস্তান স্কোয়াড: আসগর স্টানিকজাই (অধিনায়ক), মোহাম্মদ শাহজাদ (উইকেটরক্ষক), রহমত শাহ, মীরওয়েজ আশরাফ, দৌলত জাদরান, সামিউল্লাহ শেনওয়ারি, মোহাম্মদ নবী, রশিদ খান, হাসমতউল্লাহ শাইদি, ফরিদ আহমেদ, আমির হামজা, নাজিবুল্লাহ জাদরান, নওরোজ মঙ্গল, নাভিনুল হক, করিম জানাত, সাব্বির নুরি, ও ইহসানউল্লাহ জানাত

Share this:

একটি মন্তব্য পোস্ট করুন

 
Copyright © 2014 VIGOROUS MEDIA. Designed by NaYeM | Distributed By Gooyaabi Templates