LATEST UPDATE

রবিবার, ৬ নভেম্বর, ২০১৬

ঢাকা আন্তর্জাতিক লোকসংগীত উৎসব ২০১৬।


‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট’ আমাদের, আপনাদের, বাংলাদেশের ইভেন্ট। সহযোগিতা, সমর্থন এবং দিক নির্দেশনার মাধ্যমেই আন্তর্জাতিক লোকসংগীত উৎসব ধীরে ধীরে বিশ্বের দরবারে সুপরিচিত হয়ে উঠবে। তাই আসুন শেকড়ের টানে, সুরের টানে আবার সবাই এক হয়ে যাই।
দর্শকদের জন্য অনুষ্ঠানস্থলে প্রবেশের শর্তসমূহ:
* অনুষ্ঠানে প্রবেশের জন্য অবশ্যই রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশনের জন্য জাতীয় পরিচয়পত্র/পাসপোর্ট/ড্রাইভিং লাইসেন্স নম্বর বা স্কুল/কলেজের আইডি কার্ড প্রয়োজন হবে। রেজিস্ট্রেশন সফল হলে পরবর্তী নির্দেশনা অনুযায়ী প্রবেশপত্র প্রিন্ট বা সংগ্রহ করতে হবে। তিনদিন ব্যাপী অনুষ্ঠানে প্রতিদিন ভেন্যুতে প্রবেশের সময় ই-টিকেট দেখাতে হবে।
* কোন ধরনের ব্যাগ নিয়ে অনুষ্ঠান স্থলে প্রবেশ করা যাবেনা। শুধু মেয়েরা (৮''x৬'') মাপের ছোট পার্স ব্যবহারের জন্য রাখতে পারবেন। মাঠে ব্যাগ রাখার কোনো ব্যবস্থা থাকবে না।
* অনুষ্ঠানস্থল থেকে একবার বের হলে আর ভেতরে প্রবেশ করা যাবেনা।
* বাইরে থেকে আনা খাবার এবং পানীয় সম্পূর্ণ নিষিদ্ধ। খাবারের জন্য নির্দিষ্ট জায়গা থাকবে যেখানে অর্থ পরিশোধের মাধ্যমে দর্শকরা খাবার কিনতে পারবে। ভেন্যুতে বিনামূল্যে বিশুদ্ধ পানি পাওয়া যাবে।
* রাত ১০টার পর অনুষ্ঠানস্থলে প্রবেশ করা যাবেনা।
* অনুষ্ঠান স্থলে ক্যামেরা, চিত্রগ্রহণ এবং সাউন্ড রেকর্ডিং এর কোন উপকরণ এর ব্যবহার নিষেধ। দর্শকদের অসুবিধা হয় এবং মনযোগে ব্যাঘাত ঘটায় এমন কোন বস্তু পেলে আয়োজকরা তা বাজেয়াপ্ত করা এবং সরিয়ে নেবার অধিকার রাখে।
* যে কোন ধরনের তামাক ও তামাকজাত দ্রব্য নিয়ে প্রবেশ নিষেধ। অনুষ্ঠান স্থলে ধূমপান সম্পূর্ণ নিষিদ্ধ।
* পার্কিং এর কোন ব্যবস্থা থাকবে না।

Share this:

একটি মন্তব্য পোস্ট করুন

 
Copyright © 2014 VIGOROUS MEDIA. Designed by NaYeM | Distributed By Gooyaabi Templates