LATEST UPDATE

শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০১৬

গ্রামীনফোন আসছে ০১৩ সিরিজ এর নাম্বার নিয়ে




০১৭ এর পাশাপাশি এবার ০১৩ সিরিজ নিয়ে আসছে দেশের সবচেয়ে বড় মোবাইল অপারেটর গ্রামীনফোন। মানে এবার আপনার নতুন গ্রামীনফোন নাম্বার ও শুরু হতে পারে ০১৩ দিয়ে।

প্রতিটি অপারেটর প্রায় ১০ কোটি নাম্বার ব্যবহার করতে পারে। কিছুদিন আগে গ্রামীনফোন বিটিআরসির কাছে এই মর্মে আবেদন করে যে তাদের মোট ১০ কোটি নাম্বার প্রায় শেষের দিকে এবং এজন্য তারা নতুন নাম্বার সিরিজ হিসেবে ১০৩ সিরিজটি চায়।
এই আবেদনের পরিপ্রেক্ষিতে গত ২১ তারিখ রোববার বিটিআরসি শর্তসাপেক্ষে গ্রামীনফোনকে ১০৩ সিরিজ ব্যবহারের অনুমতি দেয়। তবে কি শর্ত ছিলো তা নিয়ে মুখ খুলতে রাজি হয়নি কেউ ই। বিটিআরসি চেয়ারম্যান বলেন, “গ্রামীণফোন এ সিরিজের পক্ষে যুক্তি উপস্থাপন করেছে বলেই তাদের এ সিরিজ দেওয়ার সিদ্ধান্ত হয়েছে।”
গ্রামীণফোনের চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ  হোসেন গনমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলেন, ” আমরা নম্বর স্কিমের অনুমোদনপত্র পেয়েছি। নতুন সিরিয়াল পেলেও তা চালু করতে কিছু সময় প্রয়োজন হবে।আমাদের কিছু উন্নয়ন কাজ করতে হবে বিশেষ করে নেটওয়ার্কের। এটা শেষ হলেই শিগগিরই আমরা ০১৩ চালু করব।”
এখন অব্দি গ্রামীনফোন ১০৭,বাংলালিংক ১০৯,এয়ারটেল ১০৬,সিটিসেল ০১১,টেলিটক ১০৫ সিরিজ ব্যবহার করে চলেছে।  জিপি ০১৩ পাওয়ার পর এখনো অব্যবহৃত আছে ১০২.১০৪,১০৮ সিরিজ।

Share this:

একটি মন্তব্য পোস্ট করুন

 
Copyright © 2014 VIGOROUS MEDIA. Designed by NaYeM | Distributed By Gooyaabi Templates