LATEST UPDATE

শনিবার, ৫ নভেম্বর, ২০১৬

বিপিএল সাময়িক স্থগিত, শুরু ৮ নভেম্বর


৪ নভেম্বর আনুষ্ঠানিকভাবে বিপিএলের উদ্বোধন করেছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হওয়ার কথা ছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রাজশাহী কিংসের। দুই দলের ম্যাচে টসও হয়েছিল। কিন্তু বৃষ্টির কারণে একটি বলও মাঠে গড়ায়নি। এরপর রংপুর রাইডার্স ও খুলনা টাইটান্সের মধ্যকার দিনের দ্বিতীয় ম্যাচও বৃষ্টিতে ভেস্তে যায়।
একই অবস্থা শনিবার দ্বিতীয় দিনেও। চিটাগং ভাইকিংস ও বরিশাল বুলসের মধ্যকার দিনের প্রথম ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যাওয়ার পর নড়চড়ে বসে বিসিবি ও বিপিএল গভর্নিং কাউন্সিল। শনিবার সকালেই বিপিএল গভর্নিং কাউন্সিলের একটি বৈঠক অনুষ্ঠিত হয়েছিল। সেখানে সিদ্ধান্ত হয়, শনিবার প্রথম ম্যাচ বৃষ্টিতে না হলে দ্বিতীয় ম্যাচ থেকে দুদিনের জন্য সকল ম্যাচ স্থগিত করা হবে।
এরপর বিকেলে জরুরী বৈঠকে বসে বিসিবি, বিপিএল গভর্নিং কাউন্সিল, ফ্র্যাঞ্চাইজি মালিক, প্রতিনিধি ও ব্রডকাস্টার চ্যানেল নাইনের প্রতিনিধিরা। সবার সম্মতিক্রমে বিপিএল ৮ নভেম্বর থেকে শুরুর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আর ৪, ৫ ও ৬ নভেম্বরের ম্যাচ নতুন করে আয়োজনের সিদ্ধান্ত হয়েছে। তবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রাজশাহী কিংসের উদ্বোধনী ম্যাচটি পুনরায় শুরু হবে কি না, এ ব্যাপারে এখনো সিদ্ধান্তে পৌঁছাতে পারেনি বিপিএল গভর্নিং কাউন্সিল। আজ রাত ১০টার মধ্যে কুমিল্লা-রাজশাহীর ম্যাচ নিয়ে সিদ্ধান্ত জানানোর কথা।
শনিবার সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক বলেন, ‘আবহাওয়া অধিদপ্তর থেকে যে রিপোর্ট পেয়েছি তাতে দেখা যাচ্ছে বৃষ্টি আরো দুদিন থাকতে পারে। এ কারণে আজকের ও আগামীকালের ম্যাচগুলো স্থগিত করা হয়েছে। সূচি অনুযায়ী আমাদের বিরতি আছে। ১০ ও ১৪ তারিখ ঢাকায় বিরতি আছে। ২০ তারিখ চট্টগ্রামে বিরতি আছে। আমরা ম্যাচগুলো এর মধ্যেই আয়োজন করার চেষ্টা করব।’
আগামী ৮ নভেম্বর কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও চিটাগং ভাইকিংসের ম্যাচ দিয়ে বিপিএল মাঠে গড়াবে। সন্ধ্যায় হবে বরিশাল বুলস ও ঢাকা ডায়নামাইটসের ম্যাচ। সূচি অনুযায়ী কুমিল্লার ম্যাচটি হওয়ার কথা ছিল সন্ধ্যা ৭টায়। কিন্তু কুমিল্লা বর্তমান চ্যাম্পিয়ন হওয়ায় শুরুতে তাদের ম্যাচ রাখতে হচ্ছে আয়োজকদের।

Share this:

একটি মন্তব্য পোস্ট করুন

 
Copyright © 2014 VIGOROUS MEDIA. Designed by NaYeM | Distributed By Gooyaabi Templates